শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাবির ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছুদের সহযোগিতায় ময়মনসিংহ জেলা সমিতি

রাবির ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছুদের সহযোগিতায় ময়মনসিংহ জেলা সমিতি

রাবির ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছুদের সহযোগিতায় ময়মনসিংহ জেলা সমিতি
রাবির ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছুদের সহযোগিতায় ময়মনসিংহ জেলা সমিতি

আল্-মারুফ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে তিনদিন ব্যাপি তথ্য সহায়তা, আবাসন ব্যবস্থা, সুপেয় পানির ব্যবস্থা এবং সার্বিক নিরাপত্তায় ময়মনসিংহ থেকে আগত ভর্তিচ্ছু পরীক্ষার্থী ও অভিভাবকদের পাশে ছিল বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ জেলা সমিতি।

উক্ত ব্যবস্থাপনার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

এ নিয়ে ময়মনসিংহ জেলা সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম আকন্দ বলেন, আমাদের জেলা সমিতির সকল সদস্যের সহযোগিতায় এবং নিরলস প্রচেষ্টায় আমরা ভর্তি পরীক্ষা পরীক্ষার্থী এবং অভিভাবকদের সকল প্রকার সাহায্য সহযোগিতা করার সর্বাত্মক চেষ্টা করেছি। আমাদের জেলা সমিতি প্রত্যেকবারের ন্যায় এবারেরও ভর্তিচ্ছু পরীক্ষার্থী এবং অভিভাবকদের সাহায্যে কাজ করেছে। আমাদের এই কাজ করার পেছনে সার্বিক সহযোগিতা করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র জনাব ইকরামুল হক টিটু। আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, গত ২৯, ৩০ ও ৩১ মে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply